daf

Spice Combo Package ID+Printer+mantra+atm

 
  স্পাইস মানি কম্বো প্যাক অফার। টেকনো দুনিয়া সিএসপি টিম সর্বদা চেষ্টা করে যাবে কিভাবে আপনাদের সহজ লভ্যে ডিভাইস, আইডি, এবং সাপোর্ট পাবেন এবং আপনাদের বিজনেস আরো উন্নতি করবেন। শুধু মাত্র আইডি মূল্য 99.
এই কম্বো অফার এ মাইক্রো ATM যেটা লাইফ টাইম ওয়ারেন্টি আছে ও নতুন এবং পুরোনো সমস্ত ব্যাংক ATM কার্ড সাপোর্ট এবং ক্রেডিট কার্ড থেকেও টাকা তোলা যায় ও ATM কার্ড লিমিট এক মাসে শেষ হয়ে গেলেও কোনো এক্সট্রা চার্জ ছাড়া পস সিস্টেম এর মাধ্যমে টাকা তুলে দিতে পারবেন। এবং AEPS সিস্টেম এর মত ব্যাংক লিংক ডাউন বা AEPS ব্যাংক লিমিট শেষ হয়ে গেলে PNB আর UBI এর 20 টাকা মত এক্সট্রা চার্জ ATM কাটেনা, আর একটা ভালো সুবিধা ATM এ AEPS এর মত যার ব্যাংক বই তাকেই আস্তে হয় না . অফার মূল্য  শুধুমাত্র 1799 এবং এক বছর ওয়ারেন্টি এর সঙ্গে।

(ভারতবর্ষের যেকোনো স্থানে ক্যাশ অন ডেলিভারি করা হয় চার্জ আলাদা 500 প্রতি ডিভাইস প্রিপেইড অর্ডার ফ্রী কোনো ডেলিভারি চার্জ লাগবে না) এই কম্বো অফার এ মন্ত্রা বায়োমেট্রিক যেটা লাইফ টাইম RD সার্ভিস ফ্রী আছে এবং কম্পিউটার ও মোবাইলে দুটোতেই সমস্ত পোর্টাল এ কাজ করে। যেটা কিনা বাজারে যেকোন বায়োমেট্রিক ডিভাইসে প্রতি বছর RD রিনিউ করতে হয় সেটা আমাদের কাছে লাইফ টাইম RD ফ্রী পাবেন শুধুমাত্র 1999 এ। (ভারতবর্ষের যেকোনো স্থানে ক্যাশ অন ডেলিভারি করা হয় চার্জ আলাদা 500 প্রতি ডিভাইস প্রিপেইড অর্ডার ফ্রী কোনো ডেলিভারি চার্জ লাগবে না)

 এই কম্বো অফার এ কোম্পানি নিজস্ব ব্লুটুথ সাপোর্ট ওয়ারলেস থার্মাল প্রিন্টার যেটা অন্যান সমস্ত পোর্টালে প্রিন্ট সাপোর্ট করে এছাড়া কোনোদিন কালি ভরতে হয়না সেটা আমাদের কাছে পাবেন অফার মূল্য সঙ্গে আইডি ফ্রী শুধুমাত্র 2999 (ভারতবর্ষের যেকোনো স্থানে ক্যাশ অন ডেলিভারি করা হয় চার্জ আলাদা 500 প্রতি ডিভাইস প্রিপেইড অর্ডার ফ্রী কোনো ডেলিভারি চার্জ লাগবে না)

যদি আপনি টোটাল কম্বো প্যাক নেন কোম্পানি থেকে ATM যার কোম্পানি মূল্য 5500, প্রিন্টার যার কোম্পানি মূল্য 6000, মন্ত্রা ফিঙ্গের প্রিন্ট 3500, আইডি 1500 যা টোটাল আপনার খরচ হবে 16500 কিন্তু কম্বো প্যাকেজ এ একসঙ্গে নিলে আপনি পাবেন শুধু মাত্র 6500 এ। (ভারতবর্ষের যেকোনো স্থানে ক্যাশ অন ডেলিভারি করা হয় চার্জ আলাদা 500 প্রতি ডিভাইস প্রিপেইড অর্ডার ফ্রী কোনো ডেলিভারি চার্জ লাগবে না) অফারটি সীমিত সমইয়ের জন্য এবং ডিভাইস স্তকের ওপর পরিবর্তনশীল। এই কম্বো অফার রিটেলার দের জন্য একটা লাভজনক জিনিস , কারন সাধারনত কোম্পানি তে ফোন করে আইডি নিলে চালু হতে সময় লাগবে 15 দিন থেকে 1 মাস এবং মূল্য 1500 টাকা এবং সমস্যা হলে কোম্পানি তে মেইল করতে হবে কিন্তু আমাদের কাছে নিলে 24×7 ফুল সাপোর্ট পাবেন এবং দুটোতেই কমিশিন একই। মাইক্রো ATM, প্রিন্টার এবং ফিঙ্গের প্রিন্ট ডিভাইস কোম্পানি থেকে নিলে প্রায় ATM 5500 মতো পড়বে প্রিন্টার 6000 আর মন্ত্রা 3500 এবং ডকুমেন্টস ভেরিফাই হতে 7 দিন সময় লাগবে ATM এর প্রতি ডিভাইস আর সঙ্গে আইডি ফ্রী পাবেন আপনি যদি অন্য সময় এই জিনিষ গুলো কিনেন তবে আপনাকে শুধু ATM টাই ন্যুনতম ৫৫০০ টাকা দিতে হবে , এ মুহূর্তে যা আপনি মাত্র . ওপরের রেটে পাবেন। অফার টি নেবার জন্য আপনারা আমাদের ব্যাক এন্ড সাপোর্ট কে হোয়াটস্যাপ করতে পারেন আপনাদের সাপোর্ট এর জন্য তাপস এবং শান্তনু এর হোয়াটস্যাপ নম্বর নিচে দেয়া হল। +919647110779 (তাপস)(হোয়াটসএপ, টেলিগ্রাম, কল) + +917319148476(শান্তনু)(হোয়াটসএপ, টেলিগ্রাম, কল) মেইল- technoduniacsp@gmail.com Website- technoduniacsp.in Youtube- youtube.com/technoduniacsp রেগুলার আপডেট পাবার জন্য আমাদের টেলিগ্রাম চ্যানেল এ সাবস্ক্রাইব করুন, এতে সব রকম আপডেট আপনি রেগুলার পাবেন। আমাদের টেলিগ্রাম চ্যানেল এ যুক্ত হবার জন্য আপনি প্রথম টেলিগ্রাম আপা টি প্লে স্টোর থেকে ডাউনলোড করে ইনস্টল করুন , রেজিস্টার করুন , তারপর নিচে দেয়া লিংক তা কপি করে টেলিগ্রাম চ্যানেল এর সার্চ boton এ বসিয়ে সার্চ কতুন, অথবা ডাইরেক্ট লিংক এ ক্লিক করে যুক্ত হয়ে যান। https://t.me/TechnoduniaCSP অথবা **টেলিগ্রাম app টি প্লে স্টোর থেকে ডাউনলোড করতে নিচে দেয়া লিংক এ ক্লিক করুন।



No comments

Theme images by chuwy. Powered by Blogger.